বিভিন্ন খাতে কাজ করার জন্য বৃহত্তম আর্থিক পরিষেবা সংস্থার তালিকা

কাটিং-এজ সময়ে, অর্থ একটি খুব বড় বিষয় হয়ে দাঁড়িয়েছে, আপনি আপনার ব্যবসা বিকাশ করতে পছন্দ করেন কিনা, আপনি আপনার ব্যক্তিগত বাড়ি নির্মাণের পক্ষে কি না, আপনি আপনার ব্র্যান্ড প্রচার করতে পছন্দ করেন কিনা, আপনার অর্থ প্রয়োজন । এই নয়, এমন অনেক এজেন্সি রয়েছে, যারা নিজেদের ব্যবসা গড়ে তোলার জন্য, যারা আর্থিক সাহায্য ব্যবহার করে তাদের ব্যবসা গড়ে তোলে, অন্যরা তা লঘু ভাবে করতে পারে । জনগণের প্রয়োজন এবং অর্থ দেওয়ার জন্য অর্থ প্রয়োজন হলে অনেক বড় ব্যবসায়ী নিজেদের স্থায়ীকরণ দিয়ে সাহায্য করেন । আসুন আমরা আরও কিছু কৌশল গ্রহণ করি, যেখানে আপনি অর্থ সাহায্য করতে পারেন এবং যদি আপনার ব্যবসায়িক উদ্যোগ আর কোন কারণে সঠিকভাবে করা না হয় এবং আপনি এটি আপনার কোম্পানীর কাছে ফেরত পাঠাতে পছন্দ করেন, তাহলে ফাইনালিস্ট যদি আপনার সাহায্যের প্রয়োজন হয়, এই ভাবে , আমি আপনাকে কিছু কোম্পানীর একটি তালিকা এনেছি, যা আপনাকে আর্থিকভাবে সাহায্য করবে, তারা সব বড় গ্রুপ এবং এই প্রথম উপাদান যে আপনি ওই প্রতিষ্ঠানের সম্পর্কে জানা উচিত. অবশ্যই বুঝতে হবে রে । এখানে আপনাকে চিহ্নিত করতে হবে কেন আপনার সাহায্য প্রয়োজন, কেন আপনি এর পক্ষে? একজন নিয়োগকর্তার কাছে কিছু নগদ টাকা দিন অথবা কেন আপনি এন্টারপ্রাইজ বা ভিন্ন সরকারের কাছ থেকে অর্থ নেওয়ার পক্ষপাতী । এর একটি উপায় হলো কোম্পানির শেয়ার বাজারে তালিকাভুক্ত বিষয়গুলো নির্বাচন করা । শেয়ার বাজারে তালিকাভুক্তকরণ অবশ্যই সম্ভাবনা আছে যে আপনি সাধারণ বাজার থেকে জায় বাজার যারা তাদের কোম্পানীর জন্য বাজারে বিনিয়োগ থেকে ব্যবহার করতে হবে. কিন্তু আপনি যদি আর শেয়ার বাজারে আশ্রয় না নেন এবং কোনও আর্থিক সংস্থার সাহায্য নিতে চান, তাহলে এই প্রবন্ধটি আপনার জন্য সবচেয়ে ভাল এবং ভালো হবে ।

সবচেয়ে জনপ্রিয় আর্থিক পরিষেবা সংস্থা

১ । বার্কশায়ার হ্যাথাওয়ে-এই সংস্থাটিও একটি অর্থ স্থান, এটি উপরন্তু বীমা কাজ করে । এছাড়াও এটি অনেক কাজ করে, যদিও আপনি আর্থিক সাহায্যের জন্য রফতানি করেন । এই সংস্থা বা কোনও শীর্ষ পদক্ষেপের সাহায্যে আপনি কোনও সহায়তা পেতে পারেন এবং এটি একটি অত্যন্ত সত্য কোম্পানি ।

২ । এক্কা-আপনাকে অর্থাগমের হেরফের করতে হবে নয়তো আপনি কোনও বিনিয়োগের সাহায্য নেবেন । বিমা প্ল্যান নিয়ে কোনও সম্পত্তি কিনতে হবে বা অন্য কোনও কারণে সাহায্য করতে চাইলে এই সংস্থা বা খুব ভালভাবে সাহায্য করতে পারে ।

৩ । আলিয়ঁস-একে বলা হয় অফ-ইউনিটি খুঁজে বের করতে । আপনি যদি একটি অ্যাপয়েন্টমেন্ট নিতে চান তাহলে উপযুক্ত সময়ে সঠিক ধারনা বাস্তবায়ন করতে হবে এবং এর জন্য আপনার প্রায়ই সম্পদ ব্যবস্থাপনার প্রয়োজন হয় । এর সাহায্যে আপনি এই কোম্পানিকে নিতে পারেন, এ ছাড়া আপনি আপনার কোম্পানিকেও বীমা করতে পারেন ।

৪ । শিল্প ও বাণিজ্যিক ব্যাংক অফ চায়না-শিল্প ও বাণিজ্য, বা ব্যাংক হিসাবে দেখা হয় শ্রেষ্ঠ খাত বা ব্যাংক শিল্পের জন্য পুরো জিনিস প্রদান এবং তাদের অর্থ. ধরুন আপনি বিনিয়োগের পক্ষে । যে কোনও ম্যানেজমেন্ট পরিচালনা করা দরকার ।

৫ । ফাঅ্যানি মায়ে-সহ নিরাপত্তা, যদি আপনি অর্থ প্রয়োজন, এই কর্পোরেশন আপনার জন্য খুব উপযুক্ত হবে. সবচেয়ে বড় উপাদান মূলধন বিনিয়োগ । আপনি যদি আপনার টাকা রাখতে চান, আপনার অধিনায়ককে সঠিকভাবে ব্যবহার করতে আপনার সুরক্ষা প্রয়োজন হবে ।

আর্থিক পরিষেবা সংস্থাগুলির সুবিধা

বর্তমান দিনের পর আমাদের ব্যবসায়িক উদ্যমকে সাহায্য করতে চাই যার মধ্যে এটা গুরুত্বপূর্ণ যে যদি আমরা বিশ্বাস করি যে আজ আমাদের প্রচুর নগদ আছে, তবে তা সবার উপযোগী নয় । আজ অনেক মানুষ আছে যারা বিস্তৃত দৃষ্টিভঙ্গি ধারণ করে কিন্তু তারা তা করে না । তা হলে কি তারা নিজেদের পথে চলে আসে, কেন আমরা চিনতে পারি না এবং অর্থ সাহায্যে আমরা প্রতিটি ক্ষুদ্র কাজের উপর অনেক নির্ভরতা দেখতে পাচ্ছি? কিভাবে আপনি একই বিষয় বাস্তবায়ন করেন যদি আমরা সঠিক বিষয়গুলো সুষ্ঠু ভাবে করি এবং যদি আমরা আপনার দেশকে সুষ্ঠুভাবে নিয়ন্ত্রণ করি, তাহলে নিয়োগদাতা আসলে ব্যবসায়িক উদ্যোগ অনুসরণ করবেন । উন্নয়নের জন্য প্রশাসন সব কিছু চায় ।

আমরা সবাই জানি, নতুন সময়ে বড় পরিসরে ব্যবসা করা খুব বড় প্রচারণা হয়ে দাঁড়িয়েছে, প্রতিটি দেহই তার ব্যবসা গড়ে তুলতে হবে, তা সে ছোট কনসেপ্ট হোক বা উন্নয়নশীল চিন্তাসঙ্গ, একই সময়ে অনেক ব্যবসাকেই ফ্লপ করতে হয় । এই ডিসিপ্লিনের সবচেয়ে বড় ফ্যাক্টর হল, ছোট ব্যবসায়ীরা যদি আমাদের একটি বড় কোম্পানির সঙ্গে প্রতিযোগিতা করার জন্য বেছে নেন, তাহলে আমাদের হয়তো তাদের কাছে টাকা নেই । এই রকম সহজ উপায়ে বিশাল দলগুলো সস্তা জিনিস তৈরি করে, যে কারণে ছোট নিগমগুলি চাপা পড়ে যায়, কোনও কারণে ভেঙে যায়, এই যে কোনও কোম্পানিকে মারতে গিয়ে যা নগদ দেওয়ার ক্ষমতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!