Site icon COMPANIES FINDER

বিশ্বের বৃহত্তম ওয়েব হোস্টিং কোম্পানি (2019): বিশ্ব মার্কিন বাজার

আমরা সবাই জানি যে, অন্যান্য পুরুষ বা মেয়ে একটি ওয়েবসাইট আছে, এটা খুব গুরুত্বপূর্ণ যে আপনি আপনার পরিচিতি একটি পাঠ্য হিসাবে আবির্ভূত হয়েছে, আপনি এটি নিজেই এটি জানাতে চান, আপনি একটি অতিরিক্ত চেহারা দেওয়া উচিত আপনার নেট এস এ নিবন্ধের পরিচয় কি ইট, তাই সবার ওয়েবসাইটের তথ্য রাখার জন্য বানানো এই প্রবন্ধটি? আমি এই নিবন্ধে আপনাকে জানাব কিভাবে আপনি কোন ইন্টারনেট সাইট নির্মাণ করবেন, কিভাবে ডোমেন অবস্থিত হবে এবং আপনি কিভাবে আপনার ওয়েবসাইট হোস্ট করবেন, তাই বাজারে অনেক ওয়েব হোস্টিং গ্রুপ আছে যা আপনার ইন্টারনেট সাইটের তথ্য হোস্ট করে কিন্তু তারপরও আমি আপনাকে প্রদান করব আমি আপনাকে আগাম রিপোর্ট করব বাজারে শীর্ষ হোস্টিং এন্টারপ্রাইজ-এ, কিন্তু আমি এমনকি আপনি বলার আগে, আপনি কোন ওয়েব সাইট নির্মাণ করতে চান তা খুঁজে বের করা প্রয়োজন, একটি ওয়েবসাইট নির্মাণ, অনেক ভাষায়. সেল মোবাইল আপনি একটি ওয়েবসাইট তৈরি করতে ইচ্ছুক ভাষা. আপনি আপনার অডিটিং কোম্পানিকে গাইড করতে পারেন । আপনি যদি জাভায় একটি ইন্টারনেট সাইট তৈরি করার সিদ্ধান্ত নেন, তাহলে ওয়েব সাইটটি একটি অনন্য ধরনের ইন্টারনেট হোস্টিং কোম্পানিতে আসে, যে দক্ষতার জন্য আপনি জাভায় লেখা একটি সফটওয়্যার আছে । নিজের নেট সাইট নিজের করে নিলে জাভা ওয়েব হোস্টিং ব্যবসা প্রয়োজন হবে । বানাতে চাইছে । পিএইচপি-এ আপনি তারপর একটি অবস্থানে থাকবেন পিএইচপি হোস্টিং ভিস্তা হোস্ট এবং পিএইচপি ইন্টারনেট হোস্টিং কোম্পানী. যদি আপনি নেট সৃষ্টিতে জড়িত থাকেন, তাহলে আপনি ওয়েব হোস্টিং কোম্পানি asp.net করতে চান ।

সবচেয়ে জনপ্রিয় ওয়েব হোস্টিং কোম্পানি

১ । হস্টেঙ্গার-হস্টেঙ্গার ইন্টারন্যাশনাল লিমিটেড একটি ওয়েব নেট ওয়েব হোস্টিং ইস্যুকারী এবং এরিয়া রেজিস্টার । হস্টেঙ্গার এখন 29,000,000 বেশি ব্যবহারকারী 178 দেশে তার অধীনস্থ প্রতিষ্ঠান রয়েছে ।
২ । ১ & ১ AION-এই সংগঠনটি বিশ্বের অন্যতম বৃহৎ নেট হোস্টিং কর্পোরেশন । ১ এবং ১, একটি জার্মান ইন্টারনেট এজেন্সি যা ইউনাইটেড ইন্টারনেট ব্যবহার করে তা আয়োসের মাধ্যমে মালিকানাধীন ।
৩ । আইপিটেজ-আইপিটেজ সবচেয়ে সস্তা ইন্টারনেট হোস্টিং প্রোগ্রাম যা ছোট সাইটের জন্য ফ্যান্টাটিক্যালি উপযুক্ত তার মধ্যে একটি উপলব্ধ করা হয় ।
৪ । ওয়েথোস্ট-ওয়েলথোস্ট একটি নন-পাবলিক ইন্টারনেট নেট হোস্টিং কোম্পানি ।
৫ । স্বপ্নআয়োজক-স্বপ্নআয়োজক 1997 সালে ওয়েব ওয়েবসাইটগুলি গরম করে । রেমহোস্ট একটি নেট ওয়েব হোস্টিং প্রোভাইডার এবং ডোমেন টাইটেল রেজিস্টার কোম্পানি ।

ওয়েব হোস্টিং কোম্পানিগুলোর উপকারিতা

যেহেতু আমরা সবাই জানি যে ইন্টারনেট হোস্টিং বিশ্বের একটি মৌলিক কারণের একটি এবং ওয়েবসাইটের তথ্য প্রায় সারা বিশ্বের সঙ্গে সংযুক্ত করা হয়, যা ওয়েবের সাথে সংযুক্ত, তাই আপনি যদি অনলাইনে আপনার রেকর্ড হোস্ট করতে চান এবং যদি আপনি আপনার রিডো অ্যাক্সেস পেতে পছন্দ করেন বিশ্বের যে কোন জায়গা থেকে আরডিএস, আপনি আপনার তথ্য ওয়েব ইন্টারনেট হোস্টিং চান, তারপর আপনার এন্ট্রি n মানুষ ছাড়াও অবস্থার একটি পরিসীমা রেকর্ড করার জন্য আপনার সার্ভার ক্ষেত্রের সঙ্গে চুক্তি দেওয়া হয় যদি তারা একটি অঞ্চল এবং হোস্টিং অস্তিত্ব রেকর্ড করার প্রয়োজন হয় ।
কোন গুরুত্বপূর্ণ বিষয় হল আপনি আপনার ওয়েব সাইটের সার্ভারকে পছন্দ করেন যেমন আপনি যদি ইউ কে তে একটি সার্ভার নির্বাচন করেন যদি আপনি জাপানে একটি সার্ভার নির্বাচন করেন তাহলে আপনি সশরীরে আপনার নেট হোস্টিং নিয়োগকর্তার সাথে যোগাযোগ করতে চান । . বা যেখানে ওয়েব হোস্টিং সার্ভার আপনার আমেরিকায় বা যত তাড়াতাড়ি সম্ভব সার্ভারের হাতের তালুতে রাখা হয়, যেখানে বিশ্বব্যাপী সার্ভার কর্মক্ষম এবং রেকর্ড আমরা মানুষ বা অসাধারণ দেশে খুব দ্রুত কোনো মার্কিন যুক্তরাষ্ট্রে এক থেকে অন্য পাস করতে সক্ষম হয়. ঘটনা তাজমহলের ।

Exit mobile version