শীর্ষ সাইবার নিরাপত্তা কোম্পানি ও বিক্রেতাদের মধ্যে 2019 (ছোট থেকে এন্টারপ্রাইজ ফার্ম)

যেমনটা আমরা সকলেই জানি যে, ট্রেন্ডি সাইবার দুনিয়া আর সম্পূর্ণ নিরাপদ নয়, যদি হ্যাকাররা অনেক সময় পাশ করে চলে যায়, তাহলে আমরা কি এই সাইবার দুনিয়াকে সুরক্ষিত রাখতে পারি না, যদি আমরা ঠিকঠাক ভাবে দেখি, তা হলে বুঝব এটা জানা যাবে যে সাইবার নিরাপত্তা দেওয়া অত্যন্ত জরুরি । সাইবার দুনিয়া যেমন অনিরাপদ, তেমন যদি আমরা উপরে না রাখি এবং তা যথাযথভাবে সুরক্ষিত না হয়, তবে একটি বিষয় যা আমাদের অবশ্যই চিহ্নিত করতে হবে যে সাইবার সুরক্ষিত সংরক্ষণ করা নিজের মধ্যে ব্যাপক সাফল্য । সম্ভব হতে পারে । আজ সাইবার নিরাপত্তা নিয়ে অনেক ব্যবসা কাজ করছে, যদি আমি আপনাকে সহজ ভাবে বলি, আমরা এক গ্রাহক থেকে অন্য গ্রাহকের কাছে পাঠানো তথ্য পরিবর্তন করি, এখন তা মাঝপথে চুরি করে না, রক্ষা করে এবং তাদের জিজ্ঞাসা করে মুখ খোলেন না । এ সব মামলা সাইবার নিরাপত্তার আওতায় আসে । আপনার গ্যাজেট উপরন্তু নিরাপত্তায় উল্লেখ করা হয়. এর আওতায় আপনি যদি আজকাল সম্পূর্ণ অপরাজেয় থাকার জন্য অনেক কাজ করে থাকেন, তাহলে আপনি এই গ্রুপগুলোর প্রসাদ ব্যবহার করেন যাতে আপনি আর বড় ধরনের বিষয় নিয়ে মুখ না খোলেন এবং আপনি আপনার সংস্থাকে ঠিকভাবে চালাতে পারেন ।

সবচেয়ে জনপ্রিয় সাইবার নিরাপত্তা কোম্পানি

১ । সিসকো: প্রতিষ্ঠানটির সামনে রয়েছে নেটওয়ার্কিং, এই প্রতিষ্ঠানটির সহায়তায় অনলাইনেও নেটওয়ার্কিং-এর উত্তর অত্যন্ত সুনির্দিষ্ট মানের, প্লাস এটি সাইবার সিকিউরিটির জন্য খুবই কাঙ্ক্ষিত পণ্য উৎক্ষেপণ করে ।

২ । সাইম্যানটেক: আমাদের সাইবার আক্রমণ এড়িয়ে চলা উচিত এবং যখন আমরা আমাদের সাইবার নিরাপত্তা সনাক্ত ও ব্যবহার করি, তখন আমরা চাই যে সাইবার নিরাপত্তার জন্য আমরা নিজেকে ঢাল করি, আমরা আর কোন জায়গায় থাকি না যে, আমরা আর কোন রকম কথা বলব না ।

৩ । চেকপয়েন্ট: যদি আপনি নিরাপত্তার অসামান্য ভাল পছন্দ করেন তাহলে এই সংস্থাগুলো আপনাকে সরাসরি সাহায্য করবে অথবা আপনি সরকারি এবং ব্যক্তিগত ব্যবহার করবেন । এখন আপনার নিরাপদ থাকার জন্য কোনও বড় দুর্ঘটনায় যাওয়ার প্রয়োজন নেই, এই নিগম আপনার জন্য নিরাপত্তা কাজ করে । আপনি আপনার নেটওয়ার্ক শক্তভাবে বন্ধ করতে পারেন ।

৪ । ট্রেন্ডি মজ্জা: যদি আপনি আপনার ইমেইল জগতে আপনার ই-মেইল সুরক্ষিত পছন্দ করেন, আপনি যদি আপনার অপেনিবল ইমেইল করার পক্ষে থাকেন, তাহলে আপনি আপনার ওয়েবসাইট অবোধ্য করতে চান, আপনার ক্লাউড ডাটা আপনার হার্ড ডিস্ক রেকর্ডগুলিকে অসমর্থ করতে পছন্দ করতে চায় । আপনার সফ্টওয়্যার বা আপনি কি চান আপনার তথ্য কেন্দ্র.

৫ । সাইবার সিন্দুক: সম্পূর্ণ উত্তরটি যেকোনো শিল্পের জন্য সরবরাহ করা হয় । যে কোনও শিল্পকে সম্পূর্ণ নিরাপদ রাখতে এই সংস্থাটি প্রচুর পণ্য বানিয়েছে, তা নিরাপত্তা এবং ইউটিলিটি সিকিউরিটি । যদি আপনি এটি করতে চয়ন করেন, আপনাকে অবশ্যই এই কোম্পানীর প্রদান করতে হবে.

সাইবার নিরাপত্তা সংস্থাগুলির সুবিধা

সাইবার নিরাপত্তা আজ আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ তা জানার জন্য আমি এই সাইবার নিরাপত্তার উদ্যোগ সবার কাছে অ্যাক্সেসযোগ্য করে দিয়েছি । আজ আমরা ছোট জিনিস পাস করি, যার কারণে আমরা বড় ধরনের ঝুঁকির সম্মুখীন হই, আমাদের কারও ছোট জিনিস পাস করার প্রয়োজন নেই, যাতে আমরা বড় ঝুঁকি থেকে দূরে থাকতে পারি, কেউ আপনার সিস্টেম দেখতে পারে না । পারছে না । আপনি যে জায়গায় আক্রমণ করেন সেখানে যান । আপনি বাইরে আছেন এবং আপনি খারাপ আছেন । তারা এই সব কাজ করে, যদিও আপনি এখনও নিরাপত্তা এবং সাইবার নিরাপত্তা রক্ষা করা উচিত. অনলাইন নিরাপত্তা অনলাইন, এই সব বিষয় নিরাপদ ।

আমি এটা করি কারণ আপনার বোঝা উচিত যে, সাইবার নিরাপত্তা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ, আপনি একজন ব্যক্তি কি না । আপনি আপনার বাড়িতে একটি ল্যাপটপ কম্পিউটার ব্যবহার করুন । আপনি হাতে মোবাইল ব্যবহার করেন । এই সব বিষয়েই সুরক্ষা চায় । আপনি যদি সুরক্ষিত না থাকেন এবং আপনার তথ্য চুরি হয়ে যায়, তাহলে আপনার অ-সর্বজনীন পরিসংখ্যানের সঙ্গে একটি অক্ষর বাজারে প্রবেশ করতে দেওয়া হবে । এটি সেলুলার হবে এবং যে কেউ এটি দেখতে পারেন । আপনার ব্যক্তিগত তথ্য পেতে এটি কতটা বিপদজনক হবে, তাই এটি অপরিহার্য যে আপনি সাইবার নিরাপত্তা ব্যবহার করে আপনার নেটওয়ার্ক ইমপেনিসিয়াল করতে পারেন । আপনার ডিভাইসটি রক্ষা করুন । আপনি যখন আপনার সিস্টেমকে অপ্রেগসমর্থ করবেন, তখন কোনো ইমপেনিবল হ্যাকার আপনাকে আক্রমণ করতে পারবে না এবং আপনি আপনার ডেটা ছাড়তে পারবেন না, তাই আপনার সামান্য জিনিসটির ব্যাপারে সচেতন থাকতে হবে । প্রয়োজন. নিজের যত্ন নিন যাতে আপনি সহজ জিনিসটি বিতরণ করেন, যদি আপনি এটি ছাঁচ করেন, আপনার তথ্য আপনার কাছে থাকবে, কেন আপনি সাইবার নিরাপত্তা চিনতে পারবেন না এবং সাইবার নিরাপত্তা ব্যবহার করবেন না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!