Site icon COMPANIES FINDER

সেরা সবচেয়ে উদ্ভাবনী বড় ডাটা কোম্পানি সেরা বিগ ডাটা অ্যানালিটিক্স সংস্থাগুলো

বিগ ডেটা অ্যানালিটিক্স কোম্পানি সত্যিই আপনাকে আপনার ডেটার সাথে দুটি ইন্ডাক্টিভ রিসার্চ করতে সাহায্য করে যাতে ডেটা আপনাকে ব্যবসা বা প্রতিষ্ঠানের জন্য গ্রুপ সহ সরবরাহ করতে পারে, মূল ব্যবসায়িক নিয়োগকর্তা জিনিয়াস কনসালটিং সংস্থা যাতে পুরো হার ব্যবসার সঙ্গে পরবর্তী সম্পর্কে পূর্ণ ধারণা প্রদান করার পদক্ষেপ । বুদ্ধি অর্জনে সাহায্য করে । এবং এই সংস্থা উপরন্তু আপনি কর্পোরেশনের জন্য লুকানো তথ্য বিশ্লেষণ করতে সাহায্য করে যাতে রেকর্ড দরকারী যা অনেক কারণের উপর কাজ করে নিয়োগকর্তার তথ্য অতিরিক্ত দরকারী এবং নিয়োগকারীকে সেই ভাবে সাহায্য করে যাতে পরিসংখ্যান হাতে আসতে পারে । সহজ উপায় আছে । এটি প্রতিষ্ঠানগুলোকে ব্যবসায়িক তথ্য ও গণিত তৈরিতে সহায়তা করে । এই নমনীয় উদ্ভিদ বিপণন মূল্যায়ন ব্যবসা. আইএসপিশিকি ঝুঁকি বিশ্লেষণ এবং গ্রান্ট চেইন অ্যানালিটিক্স কোম্পানিকে সাহায্য করে সংস্থার বৃদ্ধি এবং মেন্টর যাত্রার বেগ তৈরি করতে এবং বাজার রাজস্ব এবং বাজার শেয়ারের কার্যকারিতা উন্নত করার জন্য পণ্য উদ্ভাবনও বাড়ায় ।

সবচেয়ে জনপ্রিয় বিগ ডাটা অ্যানালিটিক্স কোম্পানি

১ । সিগমা ডাটা সিস্টেম: এটি তথ্য বিশ্লেষণ সেবা প্রদান শীর্ষ নিয়োগকারীর এক, সংগঠন ই ডিভাইস সম্পূর্ণরূপে তথ্য পরিদর্শন করতে সাহায্য করে এবং সংস্থা প্রদানকারী এবং পরিসংখ্যান বিশ্লেষণ হিসাবে সিস্টেম ইনফরমেটিক্স বিশেষ হয় ।

২ । সান্ডারখনিঃ নিয়োগকর্তা বাণিজ্যিক এন্টারপ্রাইজ এজেন্সিগুলোকে পরিসংখ্যান বিশ্লেষণ সহজতর করে তোলে । আপনি যদি আপনার ডেটা পেতে চান এবং আপনার তথ্য দরকারী করতে একটি এপিআই চান, তাহলে এই সংস্থা অবশ্যই আপনার দরকারি তথ্য তৈরি করতে সাহায্য করে । আপনাকে সাহায্য করার জন্য আপনার কোম্পানির ডেটা-চালিত সিদ্ধান্ত আপনাকে সেই গাছের ভবিষ্যদ্বাণী করতে সাহায্য করবে ।

৩ । ডিিয়াস: বিজ্ঞান এন্টারপ্রাইজ লিডার বড় আকারের তথ্য উন্নতি এবং বিজ্ঞান ব্যবসা এন্টারপ্রাইজ আবিষ্কার রেকর্ড বিশ্লেষণ, যাতে নিয়োগকর্তা এন্টারপ্রাইজ বা এজেন্সি, যা তার তথ্য মূল্যবান জ্ঞান লাভ করার অবস্থানে আছে. নিয়োগকর্তা অতিরিক্ত তথ্য পরামর্শ সেবা প্রদান করেন ।

৪ । প্রতারক: সংস্থাটি রেকর্ড অ্যানালিটিক্স পরিষেবাগুলির খুব ভালো পারফরমেন্স প্রদান করে যা অনেক এজেন্সিকে তাদের কাস্টোমার ভ্যালুয়েশন পরিচালনা করতে সাহায্য করে যা বাজার বিশ্লেষণ বিশ্লেষণ করতে নিয়োগকর্তাকেও সক্ষম করে তুলতে পারে ।

৫ । জেনিটোস্ট্যাক: এই এন্টারপ্রাইজ ক্লাউড ভিত্তিক বৃহৎ তথ্য বিশ্লেষণ সমাধান প্রদান করে এবং কোম্পানির তথ্য প্রক্রিয়াকরণ এবং অপশন বিজ্ঞান প্রয়োজন তথ্য বিশ্লেষণ কম্পিউটার উন্নত বিশ্লেষণ ব্যবহার করে, কোম্পানি তথ্য প্রদর্শন করা হয়.

বড় ডাটা অ্যানালিটিক্স এর উপকারিতা

যে কোনও নিগমের তথ্য ঠিকঠাক ব্যবহার করা আবশ্যিক । কোনো এন্টারপ্রাইজ যখন এটি সঠিকভাবে তার রেকর্ড বিশ্লেষণ এবং সফলভাবে সেই তথ্য লুকানো রেকর্ডগুলি লুকিয়ে রাখার অবস্থানে আছে. আজ খুঁজে বের করতে সক্ষম যে অনেক বড় তথ্য বিশ্লেষণ উদ্যোগ এবং ছেলে যে একটি জায়গায় সব চমৎকার প্রতিষ্ঠানের দিক দিয়ে আপনাকে সাহায্য করে যে আমি আপনাকে বলছি, যে আপনি দেখতে চান.

বড় রেকর্ড অ্যানালিটিক্স ব্যবসায়িক উদ্যোগ অতি-আধুনিক সময়ে নতুন সিদ্ধান্ত নিতে সাহায্য করছে । এর মাধ্যমে সততার সঙ্গে সংগঠনকে নতুন মোড় দিয়েছে অ্যানালিটিক্স । যদি কোনও সংস্থা তার বাজারের কার্যকারিতা বাড়াতে চায়, তা হলে তার গ্রাহক বাড়াতে চায় । বিশেষ করে ওই সব সংস্থার সংস্থাগুলিকে তাদের তথ্য ভাল করে ম্যাসাজ করে তথ্য অত্যন্ত গুরুত্বপূর্ণ করে তুলতে হবে যে কোনও সংস্থা ও সংস্থার জন্য । আর দিনকে দিন ক্রমবর্ধমান ব্যবহার করে কম জটিল দিন তৈরি করা যায় ।

Exit mobile version