Site icon COMPANIES FINDER

সেরা হার্ড ড্রাইভ রিকভারি-2019 তথ্য স্যানিটিজ সেবা

আজকের সময়ে যখন তথ্য খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে, তখন অনেক গ্রুপের রেকর্ড টেরাবাইট, আর আমরা যদি ব্যক্তিগত জীবনের কথা বলি, অনেক বেসরকারি ব্যক্তিত্বই আজ গিগাবাইট গিগাবাইট, এটা কখনো দেখাতে পারতেন । তা হল, এটাও বিকৃত তথ্য হতে পারে বা ডেটা সে ক্ষেত্রে হতে পারে, আমাদের সফ্টওয়্যার প্রয়োজন রিসাইকেল তথ্য. এই সফ্টওয়্যারের সাহায্যে আমরা আমাদের হার্ড ডিস্ক পেন প্রেসার ব্যবহার করতে পারি অথবা আপনি আপনার ডেটা অন্যান্য ডেটা স্টোরেজ গ্যাজেট থেকে ভাল পেতে পারেন, কিন্তু আমাদের একটি বিষয়কে ভালভাবে চিহ্নিত করতে হবে যদি হার্ড সেক্স কোনও ভাবে ভেঙে যায় বা কলমের চাপ কিছু ভেঙে যায় উপায়, তারপর অতিরিক্ত পরিসংখ্যান আছে, আমরা এটা অতিক্রম করতে পারেন, কিন্তু এর জন্য আপনার ডেটা প্রয়োজন হবে এবং কবিনারি সফটওয়্যার কোম্পানী বুঝতে হয়, তারপর তারা তথ্য পুনরুদ্ধার করা হবে, তারপর এর মানে হল যে আপনার স্টোরেজ সিস্টেম থেকে তথ্য উদ্ধার করা যাবে যে কোন পরিস্থিতিতে, কিন্তু রেকর্ড পুনরুদ্ধার করতে সক্ষম হবে কি না বা এখন আপনার ক্ষেত্রে না হয়, কৌশল পরে, এটি আসলে আশেপাশে খুঁজে পাওয়া যাবে, যা উদ্ধার করা হয়েছে.

সবচেয়ে জনপ্রিয় ডাটা রিকভারি কোম্পানি

১ । সিকিউরেটকোখুব: এই এন্টারপ্রাইজ আপনার পরিসংখ্যান বা নিয়োগকর্তার সলিড স্টেট ড্রাইভার পুনরুদ্ধারের একটি চমৎকার নির্ণয়ের মাধ্যমে তথ্য পুনরুদ্ধার করে । আপনি এই সংস্থার সফ্টওয়্যার থেকে তথ্য পুনরুদ্ধার করতে পারেন এবং Windows Apple ল্যাপটপ বা লাল ডাটা রিকভারি থেকে এই নিয়োগকর্তার সাহায্যে এবং আপনি ডান দিক থেকে ভাল ডাটা পেতে সাহায্য করা.

২ । গিকওয়্যার: যদি কোন কারণে আপনার তথ্য বিকৃত হয়ে যায় এবং আপনি সহজে এটি পুনরুদ্ধার করতে না পারেন, তাহলে আপনি এই সংস্থার কাছ থেকে সাহায্য চাইবেন অথবা সংস্থাটি বর্তমানে আপনার ডেটা উন্নত করার চেষ্টা করবে যে আপনার তথ্য সাইবার নিরাপত্তার কারণে হয়েছে কি না বা এসেছে কিনা । , আপনার ডেটা দূষিত হয় বা আপনার হার্ড ডিস্ক ক্ষতিগ্রস্ত হয় ।

৩ । ভেকোভারাদত্তা: কম্পিউটার ফরেনসিক পরিসংখ্যান বিভিন্ন ধরনের তথ্য পুনরুদ্ধারের আকারে পুনরুদ্ধার, মোবাইল ডিভাইসের হার্ড পাওয়ার ডাটা পুনরুদ্ধার, অপসারণযোগ্য মিডিয়া পুনরুদ্ধার পুনরুদ্ধার. এই সংস্থা এক-এক ধরনের পাঠানো কার্ড বা উপরন্তু ইলেকট্রনিক অনুসন্ধানের পুনরাবৃত্তি সঙ্গে সমান । সেবা.

৪ । সালভেন্টা: আপনি যে কোন ধরনের রেকর্ড পুনরুদ্ধার করতে পারেন তা হলো এসএসডি ডাটা রিকভারি রেইড ডাটা রিকভারি হার্ড ডাটা রিকভারি ইউএসবি ফ্ল্যাশ রিকভারি বা মেমরি কার্ড রিকভারি এক্সটার্নাল ড্রাইভ এছাড়াও ইমার্জেন্সি ডাটা রিকভারি পুনরুদ্ধার পুনরুদ্ধার পুনরুদ্ধার করতে পারেন. যা আপনাকে পুনরুদ্ধার করতে সাহায্য করবে ।

৫ । Ontrack: এই এজেন্সি রেকর্ড পুনরুদ্ধার করতে প্রধান কাজ করে বা এমনকি যদি কোনও ভাবে আপনি একটি ক্ষতিগ্রস্ত জেলা কভার করতে পারেন, যেমন যদি আপনার সেল ক্ষতিগ্রস্ত হয়, আপনার সেল যদি আপনি এর মধ্যে ধরা হয়, আপনি এটি করতে পারেন । সেটাও । অর্থাৎ সন্ধ্যা নাগাদ কম্পিউটার গ্যাজেট থেকে আরও ভাল তথ্য পেতে পারেন ।

ডাটা রিকভারি কোম্পানীর উপকারিতা

আপনার ডাটা পুনরুদ্ধার করতে, আমি বা কোম্পানি একটি তালিকা তৈরি করেছি । এই কোম্পানীর মাধ্যমে আপনার তথ্য উদ্ধার করা হবে, কিন্তু আপনি আপনার আইটেম ভাল হোল্ড, যদি আপনি আপনার আইটেম রক্ষা, এর চেয়ে ভাল তথ্য. পাওয়া যেতে পারে, কিন্তু যদি আপনার সাহায্যে আইটেম সম্পূর্ণরূপে ক্ষতিগ্রস্ত হয়, তাহলে পরিসংখ্যান ভাল এবং একটি পেতে খুব কঠিন হতে পারে. আপনাকে অনেক টাকা দিতে হবে । এটা আরো বড় পণ্য হতে পারে না, যা নিরাময় করা যেতে পারে, যা উপরন্তু আপনার আঘাত হতে পারে, তাই আমরা ভাল তথ্য পেতে পারেন এবং কিভাবে আমি আপনাকে একটি কোম্পানীর কিছু তালিকা বলব.

বড় অংশের তথ্যে প্রতিদিন দিন দিন সৃষ্টি হচ্ছে । এই তথ্য যদি অপসারণ করা হয়, তবে সময়ে সময়ে, খুব বড় পরিমাণ তথ্য সঞ্চিত হচ্ছে, যদিও আমাদের অবশ্যই এই তথ্যগুলো যেকোন হার্ডওয়্যারে অ্যাক্সেসযোগ্য করতে হবে । রেকর্ড রাখুন হার্ড সেক্স-এ রেকর্ড রাখা হোক বা ফ্লপি ডিস্কে ডেটা বজায় রাখতে বা এসএসডি তথ্য বা ইনকামিং আইডিতে ডেটা সংরক্ষণ করতে হলে কিন্তু এই সব তথ্য উপরন্তু দূষিত বা খারাপ হয়ে যায় যদি আপনার হার্ড ডিস্ক কোনও কারণে ভেঙে যায় , তা আর কাজ করছে না । এই উদ্দেশ্যে আমাদের একটি বড় ঝামেলার সম্মুখীন হতে হবে যে আমাদের তথ্য ভয়ংকর, আপনার এই ঘটনা ঘটতে দেবেন না, এটি কিছু কারণে পতনের অব্যবহিত পরে ক্ষতিগ্রস্ত হয়, এটি সঠিকভাবে এবং আপনি কিভাবে হয়ে থাকেন, এটি থেকে রক্ষা করা হয়, কারণ এটি একটি বিট , তারাও ক্ষতির কারণে খারাপ হয়ে যায় এবং আপনি এটি 8000 থেকে আরও ভাল হতে.

সংস্থা আবার এটা করতে খুব কঠিন করে তোলে, এবং এটি একটি বড় মাপের সংগঠন এবং এন্টারপ্রাইজ পরিণত করতে সক্ষম হয়েছে. একটা সম্ভাব্য । মানুষ তাদের অভিযানে ব্যয় করার জন্য যথেষ্ট অর্থ নাও থাকতে পারে, তবুও তারা কর্পোরেশনের জন্য খুবই দরকারী যে তারা একটি জরুরী সংরক্ষণ করতে হবে, তাদের কিছু কাজ করতে হবে । ডেটা রিকভারি সফটওয়্যার কোম্পানিকে জানানোর চেষ্টা করা হল না কেন? আপনার কোম্পানির গুরুত্বপূর্ণ তথ্য ওজন রাখতে বা আপনাকে সঙ্গ থেকে দূরে রাখতে আপনাকে সাহায্য করতে পারে । এই সংস্থাটি খুবই ভালো উন্নতমানের ডেটা রিকভারি সফটওয়্যার টেকনোলজি কোম্পানি ।

Exit mobile version