যুক্তরাষ্ট্রের বৃহত্তম বায়োটেকনোলজি ও ফার্মাসিউটিক্যাল কোম্পানির তালিকা 2019

আমাদের মানুষের শরীর মেশিনের মতো, এর অনেক রোগের মুখোমুখি হতে হয় । অনেক মানুষ জন্মের কারণে অক্ষম হয়, অথচ জন্মের পরেও অনেক মানুষ অক্ষম হয়ে পড়ে । কারণ মানুষ অনেক রোগে আক্রান্ত হয় । আজ প্রতিটি চরিত্রই জীবনের কোনও না কোনও পর্যায়ে সুস্থ থাকা উচিত, সে কোনও রোগের মধ্য দিয়ে যেতে চায় না এবং সারাজীবন বেঁচে থাকতে হবে । কিন্তু সব ভুল বা কোনও ভাবেই প্রয়োগযোগ্য নয় যে, কোনও পুরুষ বা মহিলা তাঁর জীবনের কোনও না কোনও সময়ে সুস্থ আছেন, তিনি আজীবন বেঁচে আছেন, কিন্তু আমরা সাধারণত বিশ্বাস করি যে, আমরা সব সময় ঠিক আছি । আমরা সবসময় ঠিক থাকার পক্ষে, আমাদের স্ব এবং একই উদ্দেশ্য নিয়ে থাকতে চাই । আজ বায়োটেকনোলজি জিন থেরাপি এবং বৈজ্ঞানিক গবেষণা দিনে দিনে বৃদ্ধি করা হয় যে আমরা সাধারণত আমাদের উচ্চতর ভবিষ্যত পরামর্শ যে যদি আমরা ছোটখাট রোগে আক্রান্ত হয় তাহলে আমাদের অতিরিক্ত ক্ষতি বহন করতে হবে এবং এই অবিলম্বে পরিত্রাণ পেতে সমাধান । . আজকাল অনেক পুষ্টি আছে যে আজকের ক্লিনিকাল অনুসন্ধান তাদের নিজস্ব উপর পরিবর্তন হয়েছে. সব রোগের চিকিৎসা হয়েছে ।

সবচেয়ে জনপ্রিয় বায়োটেকনোলজি কোম্পানি

১ । জনসন ' জনসন-যখনই আমরা বায়োটেকনোলজি নিয়ে কথা বলি, এই সংস্থা শীর্ষে থাকে, তার বিজ্ঞান আবিষ্কার বিশ্বব্যাপী প্রিয়, তা হলে ব্যক্তিগত গল্পের পেশা ও সুস্থতার উপর খুব গভীর গবেষণা করে ।
২ । ফাইজার-বায়োটেকনোলজির ক্ষেত্রে দারুণ করছে এই সংস্থা । আমরা যদি পার্ট সুবিধা নিয়ে কথা বলি এবং ইন্দোর স্টেট ওপেন করি, তার উদ্ভাবন, বায়োলজিক্যাল মেডিসিন ও ভ্যাকসিন সংস্কার মহাউচ্চমানের হোক বা না হোক, এটা প্রথম শ্রেণির টিকা বা কোনও রোগের প্রতিকার ।

৩ । রোচে-যেহেতু আমরা সবাই বুঝতে পারছি যে এই ওষুধটি ঐতিহাসিক উদাহরণ দেওয়া হয়েছে এবং এর আবিষ্কার এবং উদ্ভাবন খুবই সন্তোষজনক কাজ অর্জন করেছে, এটি চিকিত্সা বা টিকা চিকিত্সা, অথবা এন্টি-ব্যাকটেরিয়াল রোগের চিকিত্সার সাথে মোকাবিলা করে কিনা । শরীরের জন্য করা উচিত, এই রেওয়াজ বেশ পুরনো কাল থেকেই চলে আসছে ।

৪ । মেরিক-কোম্পানি-এই বিজনেস এন্টারপ্রাইজ পশুদের সঙ্গে মানুষের স্বাস্থ্য নিয়ে সঠিক গবেষণা করেছে, তা সে ভ্যাকসিন হোক বা ঔষধি পণ্য, সবই তৈরি করে এই সংস্থা । সঙ্গে রয়েছে জিনিস বা জিনিস তৈরি, কীভাবে মানুষের জীবনযাত্রা সুস্থ রাখা যায়, কীভাবে স্বাস্থ্যের প্রসার হয় ।

৫ । নোভারটিস-এটা খুব ভাল গবেষণা এবং উদ্ভাবনী যে সালভাতোর বা এন্টারপ্রাইজ মানুষের শরীরের অনেক রোগের মধ্যে খুব সুনির্দিষ্ট, তার গবেষণা এবং নতুনত্ব খুব ভাল হয়, এটি নিউরোলজির অনুসন্ধান ইমিউনোলজি বা কার্ডিও বিপাকীয় গবেষণা কোষ আবিষ্কার হয় কিনা ।

বায়োটেকনোলজি কোম্পানিগুলোর উপকারিতা

বায়োটেকনোলজি-র টপ বিজনেস এন্টারপ্রাইজ বা ফার্মা-র দিগন্তে আপনাদের জানিয়ে দেওয়া উচিত যে, যে কোনও সূত্র যা আছে, যে কোনও কিছু ওষুধ, যে কোনও কিছু তারা রিচার্জ করে, এই সব কিছুই তাদের মধ্যে খুব বেশি । . এটা আরো অভিযোগ তোলে এবং এটি একটি ছোট পরিমাণ ওষুধের পুরো খরচ ব্যয়বহুল নিষ্কাশন তার খরচ জন্য অভিযোগ. দয়া করে বলুন, যে কোনও ওষুধ বানাতে $1 খরচ করা হচ্ছে । যদি এই ড্রাগ জন্য 2 দিনের গবেষণা মূল্য, কম্পিউটারাইজড থেরাপি $100 এ চার্জ করা হবে, এইভাবে, কোন ড্রাগ জন্য চার্জ লুকআউট সময়ের উপর ছেড়ে দেওয়া হয়, যদিও এই বায়োটেকনোলজি খুব ভাল পারফর্ম করছে. . এখানকার চিকিত্ সক উচ্চমানের । কোনও রোগের সঙ্গে লড়াই করলে তা বন্ধ করে দিতে পারেন ।

কিন্তু তারপরও আমি আমার পক্ষ থেকে সব মানুষের সঙ্গে সত্যিকারের যোগাযোগ রাখার চেষ্টা করেছি, যার মধ্যে দিয়ে আমি আপনাদের বলার চেষ্টা করেছি যে, আপনি বিশ্বের কিছু ফর্মাল এন্টারপ্রাইজের বায়োটেকনোলজি সম্পর্কে জানেন, যা আপনার কর্মক্ষমতা । পরে উচ্চ পর্যায়ে । বড় একটা, তুমি কিছু পেতে পারো, আর নতুন কিছু রিচার্জ করতে গেলে ছোট জিনিসগুলো সবার আগে দেখতে হবে এবং ছোটখাটো জিনিসগুলো বুঝি । আর এ সব করতে পারলে অবশ্যই এগিয়ে যেতে পারবেন । তবে ফ্যাশনেবল সময়ে বায়োটেকনোলজির নিজস্ব বড় গুরুত্ব থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!